ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

স্ত্রী সবাইকে রোগের কথা বলায় আত্মঘাতী হলেন স্বামী 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৭, ২৯ সেপ্টেম্বর ২০১৯

একদিন পরেই বিবাহ বার্ষিকী। তার আগেই স্ত্রীর ওড়না পাখার সঙ্গে লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলেন এক যুবক (২৭)। গুজরাটের আহমেদাবাদের অমরাবতী এলাকায় এ ঘটনা ঘটে।

আত্মহত্যার আগে যুবক সুইসাইড নোটে লিখেছে, তাঁর স্ত্রী, শ্বাশুরি, এবং শালা বিশ্বাস ভঙ্গ করে আত্মীয় ও বাইরের লোকেদের জানিয়েছেন যে, তার এইচআইভি (HIV) পজেটিভ। সেই অপমানেই আত্মহত্যা করেন যুবক।

পুলিশ সূত্রে জানাগেছে, আত্মঘাতী যুবক তাঁর সুইসাইড নোটে লিখেছেন, তাদের ১২ বছরের সম্পর্ক। চার বছর আগে তারা বিয়ে করেন। বিয়ের আগেই তিনি তাঁর স্ত্রীকে জানিয়েছিলেন, তিনি নিজের রক্ত পরীক্ষা করিয়েছেন। যাতে ধরা পরেছে সে HIV পজেটিভ। 

সেই সময়ে আত্মঘাতী যুবকের স্ত্রী শুনে বলে ছিলেন, সে এই কথা পরিবারের মধ্যেই গোপন রাখবেন। কিন্তু তা তিনি ভঙ্গ করায়, আত্মঘাতী স্পষ্ট লিখেছেন, তার মৃত্যুর জন্য বর্তমানে দায়ি তার স্ত্রী। স্থানীয় সরকারি হাসপাতালে নিজের চিকিৎসা করা ছিলেন ওই যুবক। এদিন যুবকের বাবার বয়ানের ভিত্তিতে এফআইআর দায়ের করেছে পুলিশ।

পেশায় নিরাপত্তারক্ষী ওই যুবকের বাবা পুলিশকে জানিয়েছেন, ঘটনার দিন তিনি হঠাৎ দেখেন তার ছোটো ছেলে অর্থাৎ আত্মঘাতী যুবক মানসিক অবসাদের একটি পোস্ট তাকে পাঠিয়েছেন। এরপর তিনি সঙ্গেসঙ্গে নিজের বড় ছেলেকে ফোন করেন। এরপরই তারা ওই যুবকের বাড়ি গিয়ে দেখেন, ততক্ষণে সে ফাঁস লাগিয়ে ঝুলে পরেছে। এরপর দ্রুত তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান তারা। কিন্তু সেখানে গেলে চিকিৎসকেরা ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন। 

এরপরই আত্মঘাতী যুবকের পরিবারের পক্ষ থেকে তার স্ত্রী, শ্বাশুড়ি ও শালার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি